অবশেষে বিয়ে করলেন নিলয়-শখ

0

বিনোদন ডেস্ক :: ঢাকাই শোবিজের আলোচিত জুটি নিলয়-শখের প্রেম কাহিনী অনেকেই জানেন। কখনো জোয়ার, কখনো ভাটা এভাবেই চলেছে তাদের প্রেম। ২০১১ সালের নভেম্বরে টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং দিয়ে তাদের যাত্রা শুরু হয়। এরপর ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুঞ্জন উঠে তাদের।

আর সেই বিয়ের গুঞ্জন সত্যি হল ২০১৬ সালের শুরুর দিকে। এবার আর সিনেমাতে নয়, বাস্তব জীবনেই বিয়ে করলেন নিলয়-শখ। বৃহস্পতিবার(৭ জানুয়ারি) রাতে পারিবারিকভাবে বিয়ে হয় জনপ্রিয় এই দুই তারকার। পুরনো ঢাকাস্থ শখের বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা।

তাদের প্রেমকাহিনীটা অনেকটা সিনেমার মতোই। ভাঙা-গড়া, মান-অভিমান অনেক কিছুই হয়েছে তাদের। তাদের সম্পর্কের ঘণিষ্ঠতা বেড়ে যায় ২০১২ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে শুটিংয়ের সময়ে। কিন্তু ২০১৩ সালের শেষের দিকে ভেঙে যায় সেই প্রেম। এরপর একসঙ্গে কোনো কাজ না করার ঘোষণা দেন শখ।

২০১৪ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। পুরানো মান-অভিমান ভুলে নতুন করে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন। এরপর তাদের প্রেম কাহিনী আবারও বর্ণিল রূপ নেয়।

অবশ্য নিলয়-শখের সম্পর্ক পারিবারিক পর‌্যায়ে ভালোই রয়েছে। তাই এবার পারিবারিকভাবেই বিয়ের পিঁড়িতে বসে সম্পর্কের চূড়ান্ত পরিণতি ঘটালেন ঢাকাই শোবিজের এই দুই তারকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.