ফিরেই সালমান বাটের সেঞ্চুরি

0

স্পোর্টস ডেস্ক : পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ার চার মাস পর তিনি রোববারই প্রথম ঘরোয়া ক্রিকেটে খেলতে নামেন। আর ওই একদিনের ম্যাচে তিনি দুর্দান্ত একটি শতক হাঁকান।

সালমানের সাথে পেসার মোহাম্মদ আসিফও ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন। প্রত্যাবর্তনের ম্যাচে তিনি পেয়েছেন দুটি উইকেট। মজার বিষয় হচ্ছে, দুজনই খেলেছেন একই দলে, ওয়াটার অ্যান্ড পাওয়ার ডেভলপমেন্ট অথোরিটির (ওয়াপদা) হয়ে।

নিষেধাজ্ঞার খাড়া কাটিয়ে মাঠে ফিরেই সেঞ্চুরি হাঁকালেন পাকিস্তানে সাবেক টেস্ট অধিনায়ক সালমান বাট। রোববার সিন্ধু প্রদেশের হায়দরাবাদের নিয়াজ স্টেডিয়ামে ওয়াপদার হয়ে ১৩৫ রানের অসাধারণ এক ইনিংস খেলেন সালমান বাট। ১৪৩ বলে ১৪টি চারের মারে এ রান করেন তিনি। এ যেন পাঁচ বছর আগের সেই সালমান বাটের আত্মবিশ্বাসী ব্যাটিং। তার ব্যাটিং নৈপূণ্যে ১৪১ রানের বড় জয় পায় ওয়াপদা।

ব্যাটে রান আসায় স্বস্তি ঝড়ছে সালমান বাটের কণ্ঠে। তিনি বলেন, ‘এটাই শুরু। আশা করছি নতুন করে আমার শুরু হল। এই ধারাবাহিকতা ধরে রাখতে চেষ্টা করব। যত বেশি ম্যাচ খেলব, তত উন্নতি করতে পারব। ছন্দ ফিরে পাব। আমি ধন্যবাদ জানাচ্ছি আমার পরিবার, বন্ধু-বান্ধব, কোচ, ওয়াপদা টিম ও শুভাকাঙ্ক্ষীদের।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.