‘টাকার জন্য কারিশমা আমাকে বিয়ে করেছিল’

0

বিনোদন ডেস্ক : কারিশমা কাপুরের বিরুদ্ধে এবার আদালতে গুরুতর অভিযোগ আনলেন তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। নতুন করে ডিভোর্সের পিটিশন দাখিল করে তাঁর অভিযোগ, টাকার জন্যই তাঁকে বিয়ে করেছিলেন করিশমা। তিনি সেপারেশনের শর্ত মানছেন না। নিজের সন্তানদের দাবার ঘুঁটি হিসেবে ব্যবহার করে আরও টাকা আদায়ের চেষ্টা করছেন। বিচ্ছেদ আগেই হয়েছে।

শর্তসাপেক্ষে আলাদাই থাকেন সঞ্জয় কাপুর ও কারিশমা কাপুর। ডিসেম্বরেই সঞ্জয় কাপুর আদালতে পিটিশন দখিল করে জানিয়েছিলেন, করিশমা তাঁর দুই সন্তান সামারিয়া ও কিয়ানকে সঞ্জয় কাপুর ও তাঁর পরিবারের সঙ্গে নিয়মিত দেখা করতে দেন না। সন্তানদের দেখিয়ে বাড়তি টাকা আদায়ের চেষ্টা করছেন তিনি। আর এবার বান্দ্রা আদালতে নতুন করে ডিভোর্সের পিটিশন দাখিল করে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের অভিযোগ, টাকা দেখেই তাঁকে বিয়ে করেছিলেন কারিশমা।

পিটিশনে বলা হয়েছে, ‘২০০৩ সালে অভিষেক বচ্চনের সঙ্গে ব্রেক-আপ হওয়ার পর টাকার জন্য সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। তিনি একজন স্ত্রী, একজন পুত্রবধূ এমনকী একজন মা হিসেবেও ব্যর্থ হয়েছেন।’ শুধু তাই নয়, কারিশমা সবসময় নিজের ক্যারিয়ারকে তাঁর স্বামী ও পরিবারের আগে রেখেছেন বলে অভিযোগ করেছেন সঞ্জয়। কারিশমা নিষ্ঠুরভাবে তাঁর অসুস্থ বাবাকেও বঞ্চিত করেছেন বলে অভিযোগ তাঁর। সন্তানদের সঙ্গে দেখা করতে না দেওয়ায় ছ মাস পর তাদের শোকে বাবা মারা গিয়েছেন বলে দাবি করেছেন সঞ্জয়। যদিও কারিশমা আইনজীবীর দাবি, এই অভিযোগ সঠিক নয়। সঞ্জয় মিথ্যে গল্প সাজিয়ে কারিশমা সন্তানদের ক্ষতি করার চেষ্টা করছেন, আদালতে এটাই তুলে ধরবেন বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.