বরমায় সাঙ্গু গ্রুপ ও ঢাকাস্থ চট্টগ্রাম ফোরামের কম্বল বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার বরমায় ইউনিয়ন পরিষদের এলাকার দুস্থ ও গরীবদের মাঝে ঢাকা উত্তরাস্থ চট্টগ্রাম ফোরাম ও সাঙ্গু গ্র“পের সৌজন্যে শীত বস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

১৫ জানুয়ারি শুক্রবার বরমা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তরাস্থ চট্টগ্রাম ফোরামের সভাপতি ও সাঙ্গু গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব এম এ তাহের, বিশেষ অতিথি ছিলেন কাঞ্চনাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুস শুক্কুর, এডিশনাল পিপি এডভোকেট আবু ছালেক, জেলা যুবলীগ নেতা মোহাম্মদ শাহাজাহান, ব্যাংকার রিয়াজ উদ্দিন আহমদ রাজু, সমাজ সেবক সিরাজুল ইসলাম, মাস্টার বিজন কান্তি ভট্টাচার্য্য, পুলিশের এসআই আবুল খায়ের, সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, ইউপি মেম্বার আবু জাফর, অমর কান্তি ভট্টাচার্য্য, পরিমল দেব ও সজল বড়–য়া। এ সময় বরমা ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব, অনাথ ও অক্ষম প্রায় অর্ধশত পরিবারের মাঝে শীতের সম্বল কম্বল বিতরণ করা হয়।

এর আগে চন্দনাইশ পৌরসভা, কাঞ্চনাবাদ, দোহাজারী, হাশিমপুর, জোয়ারা, বরকল, ধোপাছড়ি, বৈলতলী, সাতবাড়ীয়া ইত্যাদি গ্রামে শীতার্থ অক্ষম মানুষের মাঝে প্রায় এক হাজার ১০০০ কম্বল বিতরণ করা হয়।

এ সময় অতিথিরা বলেন, দারিদ্রতা বা অক্ষমতা মানুষের অপরাধ বা স্থায়ী সমস্যা নয়। পরিকল্পিত প্রশিক্ষণ, কর্মসংস্থান, চেষ্টা ও সহযোগিতার মাধ্যমে এ সমস্যা দূর করে জীবন যুদ্ধে জয়ী হওয়া সম্ভব। এজন্য সকল গরীব ও অক্ষমদের চেষ্টা করতে হবে। এতে সমাজের ধনীজন ও সক্ষমদের সহযোগিতা করা উচিৎ। বিশেষ করে শীতার্থ মানুষের পাশে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.