আ.লীগকে নির্বাচিত করার আহ্বান হাছান মাহমুদের

0

সিটিনিউজবিডি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও সরকার দলীয় প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার রাঙ্গুনিয়া উপজেলার রোয়াজার হাটস্থ রাঙ্গুনিয়া ক্লাব মাঠে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে এ আহবান জানান তিনি। এসময় সুষ্ঠু ও সুন্দরভাবে পৌরসভা নির্বাচন সম্পন্ন করায় রাঙ্গুনিয়াবাসীকে ধন্যবাদ জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দিন বদলের স্বপ্ন নিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছিলেন। সাত বছরে সরকার দেশের চেহারাই পাল্টে দিয়েছে। সুরম্য দালান-বাড়ি, প্রশস্ত রাস্তা, আধুনিক ব্রিজ, উড়াল সেতু এসবই আধুনিক বাংলাদেশের পরিচয় বহন করছে।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের প্রতিশ্রুত উপহার। সারা বাংলাদেশের মতো রাঙ্গুনিয়ায়ও সে উন্নয়নের ঢেউ এসে পড়েছে। দক্ষিণ রাঙ্গুনিয়ার ৪টি ব্রিজ নির্মিত হয়েছে। নির্মিত হওয়ার পথে আরও একটি ব্রিজ। সরকার ক্ষমতায় থাকলে এ দেশ উন্নয়নশীল রাষ্ট্রের তকমা পাল্টে উন্নত রাষ্ট্র হিসাবেই বিশ্বের দরবারে পরিচিতি লাভ করবে।

তিনি রাঙ্গুনিয়ার এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও আ’লীগ নেতা আকতার হোসেন খাঁনের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও নবনির্বাচিত মেয়র শাহজাহান সিকদার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.