চন্দনাইশ সাতবাড়িয়ায় আরিফশাহ্ বাড়ি শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

0

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশের সাতবাড়িয়াস্থ আরিফশাহ্ বাড়ি নিউ জেনারেশন ক্লাব’র আয়োজনে ৪র্থ বারের মত আরিফশাহ্ পাড়া নতুন মসজিদ সংলগ্ন মাঠে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬ গতকাল ১ ফ্রেরুয়ারি শুক্রবার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আবু হানিফ, প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামীলীগ নেত্রী ও শিল্পোদ্যাক্তা, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলহ্জ্বা খালেদা আক্তার চৌধুরী।

উদ্বোধক ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোঃ আবদুর রহীম। বিশেষ অতিথি ছিলেন মাস্টার হুমায়ুন কবির, আরটিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক নুর মোহাম্মদ রানা, সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, সাংবাদিক আসিফ ইকবাল, ব্যবসায়ী সৈয়দ মোঃ রুবেল ও সমাজ সেবক মোহাম্মদ ফারুক। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রিড়া সংগঠক ও নগর ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন গিফারী, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ মাসুদ, রিদোয়ান হোসেন, জাহেদুল ইসলাম, আবু সাঈদ প্রমুখ।

১০ উইকেটের এ খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে চন্দনাইশ নাইট রাইডার্স ও আলা হযরত ক্রিকেট একাদশ। অ্যাম্পায়ার ছিলেন মোহাম্মদ মাসুুদুল আলম। টসে জিতে চন্দনাইশ নাইট রাইডার্স প্রথমে ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করে। পরে আলা হযরত ক্রিকেট একাদশ ২ উইকেট হারিয়ে ৫৬ রান সংগ্রহ করে জয়লাভ করে। (ছবি সংযুক্ত)

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.