আশুলিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৩০

0

সিটিনিউজবিডি : নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া ও গাজীপুর সীমান্তবর্তী এলাকার চক্রবর্তীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নিকটস্থ শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার রাত নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বাসটির এক নারী জানান, পলাশ বাসটি নবীনগর থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাচ্ছিলো। পরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর নামক স্থানে এসে পলাশ পরিবহন ও নিরাপদ পরিবহনের মধ্যে গতির অশুভ প্রতিযোগিতা শুরু হয়।

পরে চক্রবর্তী এলাকায় এসে পলাশ পরিবহনের সাথে নিরাপদ পরিবহনের ধাক্কা লাগে। এসময় পলাশ পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে প্রায় ৩০ ফুট গভীরে পড়ে যায়। এরপর প্রথমে স্থানীয়রা ও পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতায় হাত লাগায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। তবে এখনও কোন যাত্রী বাসের ভিতরে আছে কি-না এমন প্রশ্নের জবাবে ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, আমাদের ডুবুরী দল তল্লাশি চাল্লাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.