ইপিজেড এলাকায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক : ইপিজেড থানার নিউমুরিং এলাকায় আছিয়া খাতুন (১২) নামে এক বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, গত ২ ফেব্র“য়ারি দুপুরে নিউমুরিং রোডের চৌধুরী কমপ্লেক্সের পিছনে আব্দুল হক চৌধুরীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

একটি রুমের কামরায় আছিয়া পরিবারের বসবাস। পিতা দিনমজুর। মা ও বড় বোন কর্ণফুলি গার্মেন্টেসে চাকরি করেন। বাকবন্ধী আছিয়াকে প্রায় সময় বাসায় একা থাকতে হয়। এই সুযোগে ঐ কলোনীর ইনচার্জ আবদুস ছাত্তার প্রতিবন্ধী আছিয়াকে বাসায় একা পেয়ে তার জন্য হোটেল থেকে ইশারা ইঙ্গিতে খাবার আনতে বলে। খাবার নিয়ে এলে আবদুস ছাত্তার রুমের দরজা বন্ধ করে আছিয়াকে জোরপূর্বক ধর্ষণ করে।

খবর পেয়ে আছিয়ার বাবা মা গুরুতর অসুস্থ আছিয়াকে চমেক হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করেন। এ ব্যাপারে আছিয়ার পিতা মো. হযরত আলী বাদী হয়ে ইপিজেড থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা নং- ২, তারিখ- ০৩/০৬/২০১৬। এই মামলার আসামী ধর্ষক আবদুস সাত্তার (৩০) কে ইপিজেড থানা পুলিশ গত ০৪ ফেব্র“য়ারি গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

বর্তমানে আছিয়া চমেক হাসপাতালের ২নং ওয়ার্ডের ৪নং ওয়ার্ডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনার পরে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.