ঢালিউড তারকারা মাদকের বিরুদ্ধে সোচ্চার

0

সিটিনিউজবিডি: সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে মাদকদ্রব্যের বিরুদ্ধে প্রতিবাদ করলেন ঢালিউডের অভিনয়শিল্পীরা। ১৯ এপ্রিল, র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) ১১ ‘মাদকদ্রব্য ধ্বংস’ শিরোনামের এক কর্মসূচীর আয়োজন করেন। এ কর্মসূচীতে অংশ নেন চলচ্চিত্রাঙ্গনের একঝাঁক তারকা।

এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল জিয়াউল আহসান, চিত্রনায়ক অমিত হাসান, জায়েদ থান, অঞ্জনা, শাহনূর ও কেয়াসহ আরও অনেকে।
আমন্ত্রিত সকলের উপস্থিতিতে র‌্যাবের বিভিন্ন অভিযানে ধরাপরা ৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়। সমাজকে সচেতন করার লক্ষ্যে র‌্যাব এ ধরনের আয়োজন করেছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল জিয়াউল আহসানের আমন্ত্রনে এ কর্মসূচীতে অংশ নিয়েছি। আর মাদকের বিরুদ্ধে আমরা সবসময়ই প্রতিবাদ করে আসছি।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ শিল্পী সমিতি সবসময় সমাজের ভালো কাজের সঙ্গে থাকে। মাদকদ্রব্য ও মাদকাশক্তির ভয়াল থাবা থেকে সমাজকে মুক্ত করতে যে কোন সামাজিক কর্মকান্ডে সচেতন মানুষ হিসেবে আমরা অংশ নেব। র‌্যাবকে ধন্যবাদ এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.