রাজধানীতে ৬ হুজি সদস্য গ্রেফতার

0

সিটিনিউজবিডি : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) আঞ্চলিক কমান্ড‍ার সাজ্জাদুল আলম ওরফে মুফতিসহ ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই এবং অনলাইনে বিভিন্ন চিঠি আদান-প্রদানের প্রামাণ্য দলিলপত্র উদ্ধার করা হয়।

বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি-ডিবি) সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) মাহমুদা আফরোজ লাকি এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধ্যায় কোতয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাকি ৫ জন হলেন মেজবাউল রহমান ওরফে প্রদীপ, বাশার, আশরাফ, আজিজ ওরফে বাবু, শফিক ওরফে পলাশ ওরফে বিজয়।

মাহমুদা আফরোজ লাকি বলেন, আটকরা সবাই নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জিহাদের (হুজি) নেতা। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই এবং অনলাইনে বিভিন্ন চিঠি আদান-প্রদানের প্রামাণ্য দলিলপত্র জব্দ করা হয়। ‘আটকদের মধ্যে মেজবাউর রহমান মিরপুর থানা এলাকার ফায়ার সার্ভিসের গাড়ি চালক। বাশার একটি মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানা গেছে। তাছাড়া আশরাফ কম্পিউটার অপারেটর, যিনি প্রামাণ্য দলিলপত্র আদান-প্রদানে কাজ করতেন।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.