সেনাসদস্যকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জে পূর্বশত্রুতার জেরে লাহু মোল্যা ওরফে লাক্কু মোল্যা (৬৩) নামের প্রাক্তন এক সেনাসদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

 

এ সময় নিহতের বড় ভাই পাইককান্দি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার মাক্কু মোল্যা (৬৫) আহত হন। তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার ভোর ৪টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার শশাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্যা জানান, পূর্বশত্রুতার জেরে পাইককান্দি ইউনিয়নের বর্তমান ইউপি মেম্বার মাক্কু মোল্যা এবং প্রাক্তন ইউপি মেম্বার খোকন মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

 

ছয় মাস আগে খোকন মোল্যার ভাই ফরিদ মোল্যাকে কুপিয়ে মারাত্মক আহত করে মাক্কু মোল্যার লোকজন। এ নিয়ে খোকন মোল্যা মাক্কু মোল্যাকে ইরি ব্লক করতে না দিলে দ্বন্দ্ব চরম আকার ধারণ করে।

 

এর জেরে আজ ভোরে খোকন মোল্যার লোকজন মাক্কু মোল্যার বাড়িতে হামলা চালিয়ে লাক্কু মোল্যা ও মাক্কু মোল্যাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

 

পরে তাদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে সাড়ে ৪টার দিকে লাক্কু মোল্যা মারা যায়। এ হত্যাকাণ্ডের খবর সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের তিনটি বাড়ি ভাঙচুর করে।

 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার নারীকে আটক করে। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, হানাহানি ও হত্যাকাণ্ড ঘটেছে।

 

এ বিভাগের আরও খবর

Comments are closed.