বিরাট-আনুশকার অভিমানের দেয়াল ভাঙ্গল

বিনোদন : একটু একটু করে কাছে আসি আসি করেও যেন এক সাথে হতে পারছিলেন না বিরাট-আনুশকা। তবে এবার কি ভেঙে গেল অভিমানের সেই দেয়াল?
বেশ দীর্ঘদিন পেরিয়ে গেছে বলিউড তারকা আনুশকা আর ক্রিকেট তারকা বিরাটের বিচ্ছেদের। সামান্য মনোমালিন্যতে দূর থেকে দূরেই শুধু যাচ্ছিলেন তারা। যে বিরাটের জন্য মাঠে গিয়ে আগেভাগে বসে থাকতে দেখা যেতো আনুশকাকে। সেই আনুশকাই কিনা এক সময় হয়ে পড়েন বিরাটের চরম ‘শত্রু’।

এক পর্যায়ে তো খেলা দেখাই বন্ধ করে দেন বলিউড তারকা। এনিয়ে অবশ্য কম কথা শুনতে হয়নি তাকে। এরই ধারবাহিকতায় টুইটার আর ইনস্টাগ্রামে আনুশকাকে ‘আন ফ্লো’ করে দেন বিরাট। তবে দীর্ঘদিন পর সেই অভিমানের মেঘ যেন সরে গেছে। তাহলে তো বলাই যায়, এবারের জন্মদিনের সেরা উপহারটা আনুশকা পেয়েছেন বিরাটের কাছ থেকেই। এনডিটিভি জানায়, গত ১ মে ছিল আনুশকার জন্মদিন। ছবির শুটিংয়ে পঞ্জাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন তিনি। কিন্তু সবার অলক্ষে ‘একক্লুসিভ’ উপহার পেলেন এক্স বয়ফ্রেন্ডের কাছ থেকে।

আনুশকাকে ফের ইনস্টাগ্রাম ও টুইটারের ‘ফলো’ করলেন বিরাট। তাহলে কি এ বার সত্যিই জোড়া লাগতে যাচ্ছে দুই তারকার ভেঙে যাওয়া সম্পর্ক। কেউ এখনও মুখ না খুললেও অনেকটা ধরেই নেওয়া যাচ্ছে আসলে কি হতে যাচ্ছে বিরাট-আনুশকা জুটির।

এ বিভাগের আরও খবর

Comments are closed.