গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে এক যুবক

0

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে পরকীয়ায় রাজি না হওয়ায় এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে এক যুবক। গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। যুবকের নাম সুমন (২৭)। তিনি মোল্লারচর গ্রামের আকবর মিয়ার ছেলে। উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গৃহবধূ নূরুন্নাহার এ গ্রামের মারফত আলীর মেয়ে ও স্থানীয় একটি সাইজিং মিলের শ্রমিক।
নূরুন্নাহারের বাবা মারফত আলী জানান, সুমন অনেক দিন ধরে নূরুন্নাহারকে কুপ্রস্তাব ও পরকীয়ার প্রস্তাব দিচ্ছিল। সে রাজি না হওয়ায় সুমন প্রায়ই হুমকি দিত। দুপুর ১২টায় সুমন ঘরে ঢুকে ঘুমন্ত নূরুন্নাহারের ওপর কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয়।
স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে সেখানকার চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান। আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হাবিব ইসমাইল ভূঁইয়া জানান, নূরুন্নাহারের শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ওসি আলমগীর হোসেন বলেন, সুমনকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.