‘ সালাহউদ্দিন লাভলুর – রাত্রীর যাত্রী’

0

হাবিবুল ইসলাম হাবিবের রাত্রীর যাত্রী চলচ্চিত্রের শুটিং ছিনতাইকারীর কবলে পড়েছিলেন নির্দেশক-অভিনেতা সালাহউদ্দিন লাভলু। শুক্রবার দিবা গত রাতে রাজধানীর সংসদ ভবনের পিছনের রাস্তা দিয়ে তিনি ও তার স্ত্রী গাড়ীতে করে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ করে তাদের গাড়ির জ্বালানি শেষ হয়ে যায়। সে সময় তারা সড়কে গাড়ির ভিতরে বসে সাহায্যের অপেক্ষা করতে থাকেন। এমন সময় কয়েক জন বখাটে তাদের ঘিরে ধরে মারধর করে স্বর্নালংকার ও টাকা-পয়সা ছিনেয়ে নেয়। তবে এ ঘটনার পুরোটাই  শুটিং দৃশ্য।
দৃশ্যটির শুটিং-এ অংশ নেন সালাহউদ্দিন লাভলু, মুক্তা হাসান, মৌসুমী, শিমুল খান, জিয়া ভিমরুলসহ আরও অনেকে।এ প্রসঙ্গে হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘২১ ও ২২ মে দুদিনের শুটিং করেছি সংসদ ভবনের পিছনে পাট গবেষনা কেন্দ্রে। সারা রাত্র শুটিং হয়েছে। কাজটি বেশ ভালো হয়েছে।’

কমলাপুর রেলস্টেশনে মাঝরাতে বসে থাকা একা একটি মেয়েকে কেন্দ্র করে এগিয়ে সিনেমাটির গল্প। চলচ্চিত্রটিতে একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ ও রাতের ভ্রমণ দেখা যাবে।

এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, সাদিয়া আফরীন, রেবেকাসহ অনেকে। এছাড়া একটি আইটেম গানে পারফর্ম করছেন আলোচিত মডেল নায়লা নাঈম।

চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত বছর ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.