সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন অরিজিৎ

বিনোদন : সম্প্রতি বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান ও তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের মধ্যে চলছিলো বিবাদ! সালমান খানকে অপমান করেছেন অরিজিৎ সিং। এমন কথা তাদের দুজনের মধ্যে থাকলেও গতকাল রাত থেকে রীতিমতমত ভারত ছাড়িয়ে বিশ্বময় ছড়িয়ে গেল। কারণ, সালমান খানকে উদ্দেশ্য করে ‘ক্ষমা প্রার্থনা’ করে বিশাল এক স্ট্যাটাস দিয়েছিলেন অরিজিৎ! আর এই স্ট্যাটাসের পরেই সালমানের সঙ্গে অরিজিতের বিবাদের ঘটনাটি সামনে আসে সবার। যদিও পরবর্তীতে অরিজিৎ তার স্ট্যাটাসটি রিমুভ করে দেন! কিন্তু ততক্ষণে বিষয়টি জেনে গেছে সবাই।

ভারতীয় সংবাদসূত্রে জানা গেছে, ফেসবুক ও টুইটারে সালমান খানের কাছে ক্ষমা চাওয়ার আগেও অনেকবার ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। কিন্তু উত্তর নাকি পাননি। তাই বাধ্য হয়ে ২৪মে রাতে সোশাল সাইটে লম্বা স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান অরিজিৎ সিং। ফেসবুক ও টুইটারে চিঠির আকারে তিনি কতগুলি পোস্ট করেছিলেন। সেখানে সরাসরি সলমানের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ।

অন্যদিকে সালমান নাকি অরিজিতের আচরণে চরম ক্ষেপেছেন। এমনকি তার আসন্ন সিনেমা ‘সুলতান’-এ অরিজিত একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তাও সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন সালমান। শুধু সুলতান-এ নয়, বলিউডেও নাকি অরিজিৎকে নিষিদ্ধ করে দেয়ার কথা বলেছেন সালমান। খান সাহেবের এমন নাখোশ হওয়ার কারণ খুঁজে না পেলেও করজোড়ে ক্ষমা চাইছেন অরিজিৎ।

ফেসবুকে সালমানকে ‘ডিয়ার মিস্টার সালমান খান’ বলে একটি চিঠিও লিখেছেন অরিজিৎ। সেখানে আত্মপক্ষ সমর্থন করে অরিজিৎ সালমানকে অপমান করেননি বলে মন্তব্য করেছেন। কিন্তু তারপরেও তিনি সালমানের কাছে করজোরে ক্ষমা চেয়েছেন। সালমানের ফোনে মেসেজ, কল এবং তার সঙ্গে সাক্ষাতে ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত সোশাল সাইটকেই ক্ষমা চাওয়ার জন্য বেছে নিয়েছেন বলেও লিখেন অরিজিৎ! সেই চিঠিতে অরিজিৎ সালমানের কাছে অনুরোধ করেন, যাতে তার কোনো অপরাধ থাকলে তাকে ক্ষমা করে দেয়া হয়। তিনি এবং তার পরিবার ভাইজানের তুমুল ভক্ত বলেও চিঠিতে উল্লেখ করেন অরিজিৎ। এছাড়া ‘সুলতান’ ছবিতে যে গানটিতে তিনি কণ্ঠ দিয়েছেন তা যেন ছেঁটে ফেলা না হয় তার জন্যও অনুরোধ করেন অরিজিৎ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.