আওয়ামী লীগ নেতার ভাই খুন

সিটিনিউজবিডি :   নারায়ণগঞ্জ বন্দরে থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের ভাই কুতুব উদ্দিনকে (৭০) এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় নিজ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় চিৎকার শুনে এলাকাবাসী এসে ছুরিসহ শামীম (২৫) নামে একজনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

নিহতের ভাই বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন বলেন, স্থানীয় পঞ্চায়েতের বিরোধের জেল ধরে জাতীয় পার্টির নেতা আজিজুল হক আজিজ ও রাজা মিয়া সন্ত্রাসী দিয়ে তার ভাইকে খুন করিয়েছেন। তারা ৯০ সালেও একবার তার ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছিল। রাতে খুনিরা তাকে মোবাইল ফোনে বলে তার দোকানে তালা দেয়া হয়নি, তালা খোলা রয়েছে। এ কথা শুনে তিনি তার রুম থেকে বেরিয়ে নিচে চলে এলে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। মুর্মূষু অবস্থায় তার ভাইকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। নিহত কুতুব উদ্দিন বন্দরের সোনাকান্দা এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে।

বন্দর থানার ইনস্পেক্টর (তদন্ত) হারুন অর রশিদ জানান, নৌ-বাহিনী পরিচালিত ডক ইয়ার্ডের গেইটের উল্টো দিকে নিহত কুতুব উদ্দিনের বাড়ি। বাড়ির সামনেই তিনি খুন হন। খুনের কারণ খতিয়ে দেখা হচ্ছে। গ্রেফতারকৃত শামীমকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এ বিভাগের আরও খবর

Comments are closed.