গান ছাড়াই পাকিস্তানে মুক্তি পাবে রইস

বিনোদন : হট অ্যান্ড সিজলিং সানির সঙ্গে সেই গানের ছন্দে পা মেলাবেন শাহরুখ খান। তবে সেই গান পাক দর্শকদের অধরাই থেকে যাবে। কারণ এই আইটেম গানটি বাদ দিয়েই পাকিস্তানে মুক্তি পাবে কিং খানের রইস। পাক দর্শকরা যে বরারই ভারতীয় হিন্দি ছবির ভক্ত, তা বলিউডের বক্স অফিস ঘাঁটলেই স্পষ্ট হয়ে যায়।

সালমান খানের সুলতান ও পাকিস্তানে সুপারহিট হয়েছে। শাহরুখ খানের ভক্তও সেদেশে কম নয়। তাই পরিচালক রাহুল ঢোলাকিয়ার আপকামিং ছবি রইস ও যে পাকিস্তানে ভাল ব্যবসা করবে, তা আন্দাজ করাই যায়। কিন্তু বিশেষ কারণে আইটেম গানটি ছেঁটে ফেলে পাকিস্তানে মুক্তি পাবে ছবিটি।

ছবিতে বলিউড বাদশার বিপরীতে প্রথমবার অভিনয় করবেন পাক অভিনেত্রী মাহিরা খান। প্রথমে ঠিক হয়েছিল, আইটেম গানটিতে মাহিরাকেই রাখা হবে। তবে পরে সিদ্ধান্ত বদলে ফেলা হয়। ছবির প্রযোজক থেকে শাহরুখ, সকলেরই মনে হয়, জমকালো আইটেম গানের প্রত্যাশা পূরণ করতে পারবেন না মাহিরা। জনপ্রিয়তার কথা মাথায় রেখে সানিকে সই করানো হয়।

আসলে ‘রইস’-এর সঙ্গে পাকিস্তানের অন্যরকম একটা যোগ রয়েছে। ছবির নায়িকা পাকিস্তানি। পাশাপাশি শাহরুখ নিজে একজন মুসলিম ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। সেক্ষেত্রে এমন আইটেম গানে পাক দর্শকদের শালীনতাবোধকে আঘাত করতে পারে। সেই কারণেই গানটি বাদ দিয়ে পাকিস্তানে ছবিটি মুক্তি পাবে বলে খবর প্রকাশিত হয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.