রাঙামাটিতে সেনাবাহিনীর অভিযানে দুই চাঁদাবাজ আটক

0

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি  : রাঙামাটির লংগদুতে চাঁদাবাজির সময় দুই যুবককে হাতেনাতে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। আটককৃতরা হলেন, দিপায়ন চাকমা(১৯) ও সুদীর্ঘ চাকমা (১৮)।

লংগদু সেনা জোন সূত্র জানায়, রোববার বিকাল প্রায় সাড়ে তিনটার সময় উপজেলা সদর কাঠালতলা এলাকায় দিপায়ন চাকমা ও সুদীর্ঘ চাকমা চাঁদাবাজি করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর গোলাম আজমের নেতৃত্বে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিক সহ সেনাবাহিনীর একটি দল ঐ এলাকায় অভিযান চালায়।

এসময় সেনাবাহিনী সদস্যদের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করা হয়। আটককৃত দিপায়ন চাকমা বরকল উপজেলার সুবলং ইউনিয়নের দুরছুড়ি গ্রামের হেমন্ত চাকমার পুত্র। সুদীর্ঘ চাকমা লংগদু উপজেলার রাঙ্গীপাড়া এলাকার মিলন চাকমরার ছেলে। আটককৃতরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস-সন্তু লারমা) গ্রুপের সহযোগি সংগঠন যুব সমিতির সদস্য বলে জানা যায়।

পরে আটককৃতদের তল্লাশি করলে তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদার নগদ ৭ হাজার ২শত ২৬ টাকা, ১টি খেলনা পিস্তল, চাঁদা আদায়ের রশিদ, মোবাইল ২টি, ১টি চাঁদা আদায় চিরকুট, উদ্ধার করা হয়।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম চাঁদাবাজ আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে লংগদু থানায় চাঁদাবাজির মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.