সীতাকুন্ডে একইস্থানে দূর্ঘটনায় ২ জন নিহত

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : সীতাকুন্ডে দুই ঘন্টার ব্যবধানে একইস্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলাসহ দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন কুড়িগ্রামের রাজিবপুর থানার মৃত আব্দুর সত্তার আলীর পুত্র লাল মিয়া (৪৫) ও অজ্ঞাতনামা মহিলা (৩৫)। মঙ্গলবার সকাল ৬টা ও ৮টায় উপজেলাধীন মাদামবিবিরহাটস্থ এলাকায় নেভি গেইট সংলগ্ন এই পৃথক দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলাধীন মাদামবিবিরহাস্থ নেভি এলাকায় ভোর ৬টায় অজ্ঞাতনামা মহিলা (৩৫)কে একটি অজ্ঞাতনামা গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত তিনি হন। অপর দিকে একই স্থানে সকাল ৮টায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখি একটি পণ্যবাহি কভার ভ্যান উল্টো(রং সাইড) অতিক্রমকালে লাল মিয়া(৪৫) কে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহত লাল মিয়া মাদামবিবিরহাটস্থ কফিডেন্স সিমেন্ট ফ্যাক্টরীর একজন কর্মচারী।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি ছালেহ্ আহম্মদ পাঠান জানান, উপজেলাধীন মাদামবিবিরহাট এলাকায় ভোর ৬ টায় ও ৮টায় পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলাসহ দুইজন নিহত হন। ঘাতক কাভার ভ্যানটি আটক করি এবং লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.