সড়ক দুর্ঘটনায় সীতাকুন্ডে বিশ্ববিদ্যালয়ের ১ ছাত্রী নিহত, আহত ১২

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড : সীতাকুন্ডের সলিমপুর এলাকায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিমেল বাসের সাথে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ছাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১২ ছাত্রী। আজ (১১ আগষ্ট) বৃহস্পতিবার দুপুরে উপজেলা ছলিমপুর ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম কাজিনা মেহেরীন (২২) বলে জানা গেছে। এ ঘটনায় অন্তত ১২ জন ছাত্রছাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন এবং বেসরকারী আল-আমিন হাসপাতালে ৫ জনকে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ফৌজদার হাট ফাঁড়ির সার্জেন্ট এস আই রফিক এ ঘটনা নিশ্চিত করেছেন। এদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ এস আই পঙ্কজ জানান, দুপুর আড়াইটার দিকে সীতাকুণ্ড থেকে সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে চমেক হাসপাতালে আনার পর তাদের মধ্যে কাজিনা মেহেরীন নামে এক ছাত্রী মারা গেছেন। আহত নিহতরা সীতাকুণ্ডের কুমিরা এলাকায় অবস্থিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী বলে জানাগেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, বৃহস্পতিবার ক্লাশ শেষে বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা বাসে করে শহরের কুমিরা ক্যাম্পাস থেকে ফিরছিল ছাত্রীরা। বেলা দেড়টার দিকে ছলিমপুর ফকিরহাট এলাকায় পৌছলে বিপরীতমুখি একটি ট্রাকের সাথে ফিমেল বাসের সংর্ঘষ হয় এতে ১০/১২ জন আহত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.