রামগড় বিজিবি’র জঙ্গি বিরোধী মতবিনিময় সভা

0

শ্যামল রুদ্র, রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড় ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে “জঙ্গি অপতৎপরতা এবং আমাদের করণীয়” শীর্ষক মতবিনিময় ও জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ টাউনহলে রামগড় ১৬বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল এম. জাহিদুর রশিদ পিএসসি এর সভাপতিত্বে জঙ্গি বিরোধী এ মতবিনিময় সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন গুইমার সেক্টর কমান্ডার কর্ণেল আবদুর নুর পিএসসি টিই।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা জাহিদুল ইসলাম ও অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খাঁন। এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা আ’লীগের আহবায়ক ও ১নং ইউপি চেয়ারম্যান মোঃ শাহআলম মজুমদার, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, রামগড় উপজেলা কার্বারী অ্যাসোসিয়েসনের সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, হেডম্যান আশোতুষ রোয়াজা, সাংবাদিক নিজাম উদ্দিন, রামগড় পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্য আনোয়ারা বেগম, ইউপি সদস্য মো. হোসেন ও সদস্যা মালেকা বেগম, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেস ক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন, ত্রিপুরা কল্যাণ সংসদ এর সভাপতি নবীন কুমার ত্রিপুরা, মারমা উন্নয়ন সংসদের সভাপতি রুম্রুচাই কার্বারী প্রমূখ।

এতে আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, শিক্ষক,স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তির্বগ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ১৬ বিজিবি’র এডি মো. মোস্তফা হোসেন।

জঙ্গি অপতৎপরতা এবং আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় ও জনসচেতনতা মূলক সভায় প্রধান অতিথি গুইমার সেক্টর কমান্ডার কর্ণেল আবদুর নুর পিএসসি টিই বলেন- দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ র্নিমূলে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, হেডম্যান, কার্বারী, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তির্বগ, সাংবাদিকদের সহযোগিতার মাধ্যমে এক যোগে কাজ করার আহবান জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.