চন্দনাইশে রতন কান্তির মৃত্যুতে শোক প্রকাশ

0

চন্দনাইশ প্রতিনিধি : সনাতন সম্প্রদায়ের ধর্মীয় তীর্থস্থান, দেশের প্রাচীনতম ও চন্দনাইশের ঐতিহ্যবাহী “শ্রী শ্রী শুক্লাম্বর পীঠ মন্দির” উন্নয়ন ও পরিচালনা কমিটির সভাপতি রতন কান্তি দাশ-এর মৃত্যুতে শ্রী শ্রী শুক্লাম্বর পীঠ মন্দির উন্নয়ন ও পরিচালনা কমিটির উপদেষ্টা, কার্যকরী পরিষদের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ শোক প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার সৎগতি কামনা করেন।

উল্লেখ্য, রতন কান্তি দাশ ২৬ আগস্ট রাউজান উপজেলায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন এবং ২৭ আগস্ট শনিবার চন্দনাইশ উপজেলার পাঠানদন্ডী গ্রামের তাঁর শেষকৃত্য বা সৎকার অনুষ্ঠান সম্পন্ন হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আগামীকাল সোমবার চন্দনাইশের পাঠানদন্ডীস্থ গ্রামের বাড়িতে তাঁর (প্রয়াতের) শ্রাদ্ধ অনুষ্ঠিত হবে।
এছাড়াও তাঁর (রতন কান্তি দাশ) চট্টগ্রাম- ১৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম, চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ পৌর মেয়র আলহাজ্ব মাহবুবুল আলম খোকা, শুক্লাম্বর দীঘির মেলা কমিটির সভাপতি ও ৫নং বরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, বরকল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমদ জুনু, চন্দনাইশ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জাফর আলী হিরু, দীঘি উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক পরিমল দেব, চট্টগ্রামস্থ বরমা সমিতির সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিল, সাধারণ সম্পাদক অধ্যাপক প্রদীপ নন্দী, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.