নানিয়ারচরে বিএনপির নেতাকর্মীদের আ.লীগে যোগদান

0

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি : নানিয়ারচরের বিএনপি শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। মঙ্গলবার নানিয়ারচর উপজেলার ২নং ইসলামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এক অনুষ্ঠানে এই যোগদান অনুষ্ঠিত হয়।

২নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো: জালাল বিশ্বাসের সভাপতিত্বে ও নানিয়ারচর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ঝিল্লোল মজুমদারের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশ। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম। সভার স্বাগত বক্তব্য রাখেন ২নং ইসলামপুর ওয়ার্ডের প্রাক্তন মেম্বার মো: আব্দুর ছালাম। সভায় ১৫৩ নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর বলেন, দেশ বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়াটাকে আরো গতিশীল করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের এই এগিয়ে যাওয়াটা একটি গোষ্ঠি পছন্দ করতে পাচ্ছে না বলে তারা দেশে সন্ত্রাসী ও জঙ্গিবাদি কর্মকান্ড করার চেষ্টা করছে। তাদের এই কর্মকান্ডকে যে কোন উপায়ে প্রতিহত করা হবে বলেও তিনি মন্তব্য করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.