জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসীদের উপর ভর করেছে বিএনপি : হানিফ

0

সিটিনিউজবিডি : জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসীদের উপর ভর করেছে বিএনপি, বিএনপি তাদের কর্মকাণ্ডের জন্য জনবিচ্ছিন্ন হয়ে এখন সন্ত্রাসী ও সন্ত্রাসীদের কর্মকাণ্ডের উপর ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

আজ শনিবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআইরোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড যখন আইনশৃংখলা বাহিনী দমনের চেষ্টা করছে তখন তারা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করছে।

জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে দুই-তিন বছর আগে আলোচনার কোনো সুযোগ নেই। বর্তমান সরকার সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য উন্নয়ন কর্মকাণ্ড দেখতে চায় সকলে। নির্বাচন নিয়ে জণগণ ভাবছে না। নির্বাচনের যখন সময় আসবে তখন আলোচনা হবে।

মতবিনিময় সভায় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.