সীতাকুণ্ডে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে সীতাকুণ্ডে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। আজ ১৯ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।
সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল মামুন, ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন সাবেরী, সীতাকুণ্ড পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লা ভূইঁয়া।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব আলমের পরিচালনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, চেয়ারম্যান নাজীম উদ্দিন, চেয়ারম্যান মনির আহমদ, চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী। সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মো: ফোরকান আবু।
এ সময় সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযুদ্ধা সংসদ ও ইউনিয়ন সচিবরা।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, আমার দরজা সীতাকুণ্ডবাসীসহ চট্টগ্রামবাসীর জন্য সব সময় খোলা ছিল, থাকবে। আমি যুগ্ন-সচিব হওয়ার কারণে কাজ করার সুযোগ আরো বৃদ্ধি পেয়েছে । তাই যেকোনো সমস্যা নিয়ে গেলে আমার দপ্তর সব সময় আপনাদের জন্য খোলা থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.