সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ডাকাতের বন্দুকযুদ্ধ

0

সিটিনিউজবিডিঃ সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দারসহ তিন জন গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) পিন্টু লাল দাস, সিপাহী মো. আকরাম হোসেন, শাহাদাত হোসেন ও প্রকাশ কুমার সরকার আহত হন। তবে গুলিবিদ্ধ ডাকাতরা বলছেন, তাদের বাড়ি থেকে তুলে এনে পুলিশ পায়ে গুলি করে। রোববার রাত ১২টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা গ্রামের হযরত পাড়ের একটি পানের বরজে এ ঘটনা ঘটে। পুলিশের ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় তালা থানার উপ-পরিদর্শক আকরাম হোসেন বাদী হয়ে সোমবার সকালে থানায় একটি মামলা করেছেন।

গুলিবিদ্ধ ডাকাত সদস্যরা হলেন- সাতক্ষীরার তালা উপজেলার চাঁদকাটি গ্রামের সোবহান শেখের ছেলে কালাম শেখ (৩৪), পাটকেলঘাটা থানার মিঠাবাড়ি গ্রামের আমানউল্লার ছেলে সাদ্দাম হোসেন (২২) ও মাগুরার মোহাম্মদপুর উপজেলা সদরের জাকির হোসেনের ছেলে জিল্লুর রহমান (২১)। তাদের সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ডাকাতির উদ্দেশ্যে উপজেলার মাগুরা গ্রামের হযরত পাড়ের একটি পানের বরজের মধ্যে এক দল ডাকাত জড়ো হয়েছে বলে তিনি খবর পান। রাত ১২টা ১০ মিনিটে সেখানে অভিযান চালালে পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়ে ডাকাত দলের সদস্যরা। এ সময় পুলিশও পাল্টা ১৫ রাউণ্ড গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতেরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ তিন ডাকাতকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে চারটি তাজা ককটেল, তিনটি রামদা ও ছয় রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.