মৌসুমী, রোকন ও মাহি’র পবিত্র ভালবাসা

0

আবছার উদ্দিন অলি : চাঁটগা ফিল্ম প্রযোজিত, মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত খায়রুন সুন্দরী ছবির সফল পরিচালক এ.কে. সোহেল পরিচালিত পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি “পবিত্র ভালবাসা” শুটিং শীঘ্রই শুরু হতে যাচ্ছে।

চট্টগ্রামের সী-বীচ, বোয়ালখালী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান সহ বিভিন্ন লোকেশনে এ ছবির চিত্রায়ন করা হবে।

পবিত্র ভালবাসা ছবিতে অভিনয় করছেন- চিত্রনায়িকা মৌসুমী, এ সময়ের সুপারহিট নায়িকা মাহিয়া মাহি, রোকন, সাদেক বাচ্চু, সুচরিতা, প্রবীর মিত্র, পংকজ বৈদ সুজন, ইলিয়াছ কোবরা, শেখ সুমী, বরুণ সেন দোয়েন, দেবাশীষ চৌধুরী, রূপায়ন বড়–য়া কাজল, শিপ্রা চৌধুরী, বাদল ভান্ডারী, সজল চৌধুরী, আলী নেওয়াজ, দোস্ত মোহাম্মদ, সাইফ আজাদ, এস.এম ফরিদুল হক, বিপ্লব ভট্টাচার্য্য, মিজানুর রহমান বাবু, সাগর, খোকন, শিলা, চন্দ্রিকা, ফাহমিদা সুলতানা আঁখি, মুনিরা মুন, আইয়ুব ও মেঘা সহ আরো অনেকে।

সংগীত ইমন সাহা, ছবিতে প্লেবাক কন্ঠশিল্পীরা হলেন- এন্ড্রু কিশোর, মমতাজ, কনা, কিশোর, মনির খান। গীতিকার লিয়াকত হোসেন খোকন ও এ.কে. সোহেল। চিত্রগ্রহন ও সম্পাদনা নুরুল ইসলাম নুরু, সমন্বয়কারী আবছার উদ্দিন অলি, ম্যাকআপ ও গেটআপ মীর মজনু, শিপন ও জাবেদ।

প্রেম ভালবাসার কাছে কখনো কখনো ধর্ম বাধা হয়ে দাঁড়ায়। তবুও ধর্মীয় বাধা বিপত্তিকে ডিঙিয়ে প্রেম এগিয়ে চলে। ভালবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে প্রেম স্বর্গে চলে যায়, ভালবাসা যুগে যুগে রয়ে যায়। প্রেমের তাজমহল তৈরির জন্য ভালবাসার মানুষটি আপ্রাণ চেষ্টা পবিত্র ভালবাসা ছবিতে উপজীব্য হয়ে উঠেছে।

চট্টগ্রাম থেকে এই প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি নির্মিত হতে যাচ্ছে। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে এটি ইতিহাস হয়ে থাকবে। তিন প্রজন্মের তিন নায়িকা সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি এই প্রথম একই ছবিতে কাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.