রাঙামাটিতে ছাত্রলীগ সম্পাদকের সংবাদ সম্মেলন

0

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি : আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি কর্তৃক রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীনমূলক ষড়যন্ত্রের প্রতিবাদে মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত সংবাদ সন্মেলনে বক্তব্যে রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা। এসময় জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রুবেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন টিপু, যুবলীগ নেতা নূর মোহাম্মদ কাজলসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, চট্টগ্রামে পশ্চিম মাদার বাড়ি এলাকায় দুটি বুলেটসহ সুলেন চাকমাকে পুলিশ আটকের পর ওই বুলেট দুটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা দিয়েছে বলে দাবি করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকাশ চাকমাকে ফাসাঁনোর জন্য এ ষড়যন্ত্র করা হয়েছে। নেতৃবৃন্দ ঘটনার সুষ্ঠ তদন্ত করে আটক সুলেন চাকমার শাস্তির দাবী জানান।
সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা বলেন, আওয়ামীলীগের নেতৃত্বে ছাত্রলীগ পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে নানান কর্মসূচিতে তার সক্রিয় অংশ গ্রহণ ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করায় জনসংহতি সমিতি চক্রান্ত করে সুলেন চাকমাকে দিয়ে তাকে ফাসাঁতে চাইছে। এ ঘটনায় তাকে জড়ানো হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গেল রোববার চট্টগ্রামের পশ্চিম মাদার বাড়ি এলাকায় দুটি বুলেটসহ সুলেন চাকমাকে পুলিশ আটক করে। আটক সুলেন চাকমার বাড়ী রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায়। আটক সুলেন এক সময় জনসংহতি সমিতির অংঙ্গ সংগঠন পাহাড়ী ছাত্র পরিষদের রাজনীতি করতেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.