আগামীকালের খেলা বৃষ্টিতে ভেসে যেতে পারে

0

রোমেল রহমান : ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার বেলা আড়াইটা থেকে। আজকের আবহাওয়া পরিস্থিতি দেখে কিছু বলতে পারা যাচ্ছে না। আবহাওয়া অফিস নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে তিন নম্বর স্থানীয় সতর্ক সঙ্কেত জারি করেছে।

আজ সারাদিন চট্টগ্রামে হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। সকাল থেকে টানা বৃষ্টি হলেও মাঝে মধ্যে বিরতি দিয়ে আবার শুরু হয় বৃষ্টি।

আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, আগামীকাল চট্টগ্রামে বজ্রসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আবহাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টির সম্ভাবনা সকাল থেকে দুপুর পর্যন্ত। সকাল থেকে বৃষ্টি হলে সেটা দুপুর কিংবা বিকেলের দিকে কমেও আসতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, তাপমাত্রায়ও কিছুটা অদলবদল হতে পারে। চট্টগ্রামে কাল বিকেলের দিকে তাপমাত্রা ২৫ থেকে ২৭ ডিগ্রির মধ্যে ওঠা-নামা করবে। পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মো. আবদুল হান্নান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, চট্টগ্রাম, মংলা, পায়রা ও কক্সবাজারকে ৩ নম্বর সতর্কতা দেখিয়ে যেতে বলা হয়েছে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠ বেশ কিছুদিন আগে আধুনিকায়ন করা হয়েছে। আউটফিল্ড উন্নত করা হয়েছে। আগের চেয়ে মাঠ উঁচু করা হয়েছে। এখন শুধু আগামীকালের দিকে তাকিয়ে আছে সবাই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.