ইয়ং স্টার ক্লাবের  মাদকবিরোধী সমাবেশ কর্ণফূলী খোয়াজনগরে

0

পটিয়া প্রতিনিধি :  পটিয়া উপজেলার কর্ণফূলী খোয়াজনগরে এলাকায় মাদকবিরোধী সংগঠন খোয়াজনগর ইয়ং স্টার  এর উদ্যোগে ” খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলায় চল,মাদকের বিরুদ্ধে রুখে দাড়ান,দেশের যুব সমাজকে বাচান,বাচাঁর মত বাচঁতে চাই, মাদক মুক্ত সমাজ চাই  শ্লোগান ধরে এলাকায় মাদক ব্যবসায়ী ও সকল মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেন খোয়াজনগরের ৫ নং ওর্য়াডের সর্বস্তরের এলাকাবাসী।

উক্ত মাদকবিরোধী  সমাবেশটি শুক্রবার বিকাল ৩ ঘটিকায় আয়ুব বিবি কলেজ রোড প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

মাদকবিরোধী প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক ও চরপাথরঘাটা ইউপির ভারপ্রাপ চেয়ারম্যান আলহাজ্ব এম মঈন উদ্দিন। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,খোয়াজনগর এলাকায় মাদক সেবী দিন দিন বাড়তেছে,তা যুব সমাজের জন্য ভবিষ্যত জীবনের জন্য অবশ্যই ক্ষতিকর। তাদের অত্যাচারে  জনগন অতিষ্ট হয়ে পড়েছে।

অনেকটা অবহেলার কারনে মাদকের বিরুদ্ধে সোচ্চার সবাই। যারা মাদক ব্যবসা করেন তাদের  সাবধান করে দেন।  মাদকের ব্যবসা যারা করে তাদের নাম ঠিকানা পুলিশের হাতে দেবার অনুরোধ করেন। খোয়াজনগরের সুন্দর সমাজ কখনো কোন মাদক ব্যবসায়ীদের হাতে ছেড়ে দেবেনা।হুশিয়ারি দিয়ে বলেন মাদক ব্যবসা যারা এলাকায় করবে  তাদেরকে খুব শীঘ্রই খোয়াজনগর সমাজ থেকে সমাজচ্যুত করা হবে।

তিনি আরও বলেন,এলাকায় যারা   দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে সমাজের স্কুল কলেজ পড়ুয়া ছাত্রদের নেশার সাগরে ডুবিয়ে মারছে।  তাদের বিরুদ্ধে থানায় মাদকের মামলা করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন,চট্রগ্রাম চেম্বার অব কমার্সের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাজী মনির আহমদ,  হাজী মহিউদ্দিন, হাজী হারুন অর রশীদ,নুরতাজ মেম্বার,খোয়াজনগর ইয়ং স্টার  ক্লাবে সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,প্রজম্ন ক্লাবের সভাপতি সালা উদ্দিন, সাঃ সম্পাদক সানাউল হক রণি সহ ক্লাবের সদস্যবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.