চন্দনাইশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া খানহাট, কলেজ গেইট ও রওশনহাট এলাকার সড়ক ও জনপথ বিভাগের জায়গায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে দোহাজারী সড়ক ও জনপথ বিভাগ।

গত ৩ নভেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযানে ছোট-বড় ১শ ৫০টি স্থাপনা উচ্ছেদ করা হয়। সড়ক বিভাগ চট্টগ্রাম জোনের আইন ও ভূমি কর্মকর্তা মনিস চাকমার নেতৃত্বে উচ্ছেদ অভিযানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী শান্তনু পালিত, উপ-সহকারী প্রকৌশলী টোয়েন চাকমা, সার্ভেয়ার মোক্তাদির মওলা, ইন্সপেক্টর (তদন্ত) মো. আলমগীর হোসেনসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

এতে সড়ক ও জনপথ বিভাগের ১০ কোটি টাকার সম্পদ উদ্ধার করা হয়েছে বলে উল্লেখ করেছেন উপ-সহকারী প্রকৌশলী শান্তনু পালিত। তিনি বলেন, এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। সে সাথে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় যত সব অবৈধ স্থাপনা রয়েছে, পর্যায়ক্রমে তা উচ্ছেদ করা হবে। অবৈধ দখলদারদের সরকারি জায়গা ছেড়ে দেয়ার জন্য নোটিশ প্রদান ও মাইকিং করা হলেও অবৈধ দখলদাররা জায়গা ছেড়ে না দেয়ায় গতকাল বৃহস্পতিবার এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.