রাঙামাটিতে যুব সংহতির কাউন্সিল অনুষ্ঠিত

0

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি : রাঙামাটিতে জাতীয় পার্টির যুব সংহতির জেলা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা যুব সংহতির আহ্বায়ক চন্দন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠারে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসেডিয়ান সদস্য কাজী ফিরোজ রশিদ, এমপি। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় যুব সংহতির আহ্বায়ক আলমগীর সিকদার লোটন এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুব সংহতির সদস্য সচিব ফকরুল আহসান শাহজাদা।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মুহাম্মদ ইলিয়াস, সদস্য মোঃ আরফান আলী, রাঙামাটি জেলা জাতীয় পার্টির সভাপতি হারুনুর রশিদ মাতব্বর, সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা প্রমূখ। অনুষ্ঠানের পরিচালনা করেন জেলা যুব সংহতির সদস্য সচিব ফিরোজ তালুকদার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতীয় পার্টিকে আরো ঐক্যবদ্ধ করতে হলে, যুবকদেরকে আগে ঐক্যবদ্ধ হতে হবে। যুবকরা যদি ঐক্যবদ্ধ ভাবে মাঠে-ময়দানে কাজ করে তবে জাতীয় পার্টি শক্তিশালি হবে এবং আগামীতে আবারো সংসদের নেতৃত্ব দিবে।

বক্তারা আরো বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন করছে তবে তারা যদি জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোন কিছুর করার চিন্তা করে তবে তা হবে তাদের জন্য ভুল সিদ্ধান্ত। বক্তারা সম্মেলন থেকে প্রতিটি পাড়ায়-মহল্লায় জাতীয় পার্টির সৌনালী অতিত ফিরেয়ে এনে আবারো এরশাদকে দেশের মানুষের জন্য কাজ করার সুযোগ প্রদানে আহ্বান জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.