আমরা জনসমাবেশ করবই : রিজভী

0

সিটিনিউজবিডি : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আগামীকাল মঙ্গলবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ হবে।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘আগামীকাল (মঙ্গলবার) আমরা জনসমাবেশ করবই। সমাবেশ সফল করতে দলের পক্ষ থেকে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।’

তিনি বলেন, সমাবেশের অনুমতির জন্য আমাদের তরফ থেকে পুলিশের কাছে চিঠি দেওয়া হয়েছে। চিঠিতে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছি। তবে এখনো অনুমতি পাইনি। আশা করছি, পুলিশ অনুমতি দেবে।

তিনি আরো বলেন, এর আগে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কথা থাকলেও পুলিশ সেখানে অনুমতি না দিয়ে অজুহাত দিয়েছে। তবে নয়াপল্টনে কোনো অজুহাত দিলে চলবে না। কাল সমাবেশ করা হবে। যদি আগামীকাল সমাবেশ না হয় তাহলে তার পরের দিন করব।

গণতান্ত্রিক দেশ হিসেবে সমাবেশ করার অধিকার রয়েছে, এ কথা উল্লেখ করে রুহুল কবির রিজভী বলেন, এই অধিকার বানচালের কোনো সুযোগ নেই। আইনশৃঙ্খলা বাহিনী তাদের ভাবমূর্তি রক্ষার জন্য হলেও বিএনপিকে বড় রাজনৈতিক দল হিসেবে অনুমতি দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, সহ-দফতর সম্পাদক মনির হোসেন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.