চলচ্চিত্রের মাধ্যমে ”মিলার” ফেরা

0

 সিটিনিউজবিডি :   গেলো কয়েকটি বছর যেন ‘ডুমুরের ফুল’ হয়ে ছিলেন কণ্ঠশিল্পী মিলা। ছিলনা নতুন কোন গান, অ্যালবাম। সেই ২০০৯ সালে প্রকাশিত হয় তার সর্বশেষ অ্যালবাম ‘রি-ডিফাইন্ড’। এরপর বেশকয়েকবার অ্যালবাম প্রকাশের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা আলোর মুখ দেখেনি। অবশেষে সেই খরা কাটতে যাচ্ছে এবার।

ঈদে মিলা প্রকাশ করতে যাচ্ছেন ‘আনসেন্সরড’ শিরোনামের একক অ্যালবাম। ইতিমধ্যে এ বিষয়ে গ্রামীণফোনের সঙ্গে চুক্তি হয়েছে মিলার। তবে অ্যালবামটি সিডি আকারে বাজারে প্রকাশ করবে জি সিরিজ। অ্যালবামে এবার তাকে দেখা যাবে সংগীতপরিচালক হিসেবে। পাশাপাশি থাকবে আরফিন রুমি, হৃদয় খানের সংগীতপরিচালনায় তার গাওয়া গানও।

এতো বছর পর যেহেতু সংগীতাঙ্গনে আবার ফিরছেন মিলা তাই এই ‘ফেরা’ কে তো স্মরণীয় করে রাখতেই হয়। এজন্য এক ভিন্ন পদক্ষেপ নিয়েছেন মিলা। অ্যালবামের পাশাপাশি নিজের জীবনভিত্তিক একটি চলচ্চিত্র নিয়েও হাজির হচ্ছেন তিনি। চলচ্চিত্রের নামও ‘আনসেন্সরড’। ৯০ মিনিট ব্যাপী এই চলচ্চিত্র টিভি চ্যানেলের পাশাপাশি প্রেক্ষাগৃহেও মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে এই কণ্ঠশিল্পীর।

মিলার জীবনের নানান ঘটনা দিয়ে সাজানো হয়েছে চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের মাধ্যমেই খুঁজে পাওয়া যাবে এতদিন মিলার ‘ডুমুরের ফুল’ হয়ে থাকার উত্তর। চলচ্চিত্রটি ঈদে একটি বেসরকারি চ্যানেলের ঈদ আয়জনের মাধ্যমে ‘ওয়ার্ল্ড প্রিমিয়ার’ করার পরিকল্পনা করছেন মিলা। তাছাড়া তিনি তার অ্যালবাম নিয়ে ঈদের পর প্রত্যেকটি জেলা শহরে শোভাযাত্রা করবেন। সবমিলিয়ে আট-সাট বেঁধেই আবার সংগীতাঙ্গনে ফিরছেন মিলা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.