দীপংকর তালুকদারকে লংগদু আ.লীগের গণ-সংবর্ধনা

0

মো: সাইফুল উদ্দীন, রাঙামাটি : রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হওয়ায় লংগদু উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গণ-সংবর্ধনা প্রদান করা হয়।

বৃহস্পতিবার সকালে লংগদু উপজেলা কমপ্লেক্স এর মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি, পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার। এতে আরো বক্তব্য রাখেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য জানে আলম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলের জনগণ অবৈধ অস্ত্রের মুখে জিম্মি হয়ে আছে। তাদের স্বাভাবিক জীবনযাপন করাটাও হুমকির মুখে রয়েছে। পার্বত্য এলাকায় অবৈধ অস্ত্রধারীরা বিভিন্ন ধরণের অপকর্ম ও সন্ত্রাসী কর্মকান্ড করছে এই পাহাড় অঞ্চলে। তাই এই অবৈধ অস্ত্র উদ্ধার এর জন্য পার্বত্যবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে এবং অবৈধ অস্ত্রধারীদের প্রতিহত করতে হবে।

গণ-সংর্বধনার শেষে শতাধিক বিএনপি নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.