সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে রক্ষা করতে যুবলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে

0

চন্দনাইশ প্রতিনিধি :  “সন্ত্রাস, জঙ্গিবাদ, উগ্র-সাম্প্রদায়িকতা ও মাদকের করাল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে না পারলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল অর্জন ব্যর্থতায় পর্যবসিত হবে, যুবলীগই এ সকল সংকট থেকে উত্তরণে অগ্রণী ভূমিকা পালন করতে পারে। গতকাল শুক্রবার ২৫ নভেম্বর  চন্দনাইশ উপজেলাধীন বৈলতলী ইউনিয়ন যুবলীগ কর্তৃক আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল জব্বার চৌধুরী এ কথা বলেন।

তিনি আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব যুগান্তকারী পদক্ষেপ নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা অবিস্বরণীয়, প্রত্যন্ত অঞ্চল সহ সারাদেশে যে উন্নয়ন মূলক কর্মকান্ড হচ্ছে তা এবং বয়স্কভাতা, বিধবা ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা, প্রসবকালীন ভাতা, দেশের ৫০ লাখ মানুষকে ১০ টাকা দরে চাল প্রদান সহ সরকারের নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ জনগণের কাছে প্রচারের দায়িত্ব যুবলীগের নেতাকর্মীদের নিতে হবে। অনুষ্ঠানে প্রধান বক্তা উপজেলা যুবলীগের আহ্বায়ক জনাব মো: তৌহিদুল আলম তার বক্তব্যে যুবলীগের নেতাকর্মীদের চন্দনাইশের মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর মত সততা ন্যায় পরায়নতা ও স্বচ্ছতা সর্বোপরি তার চরিত্র অনুসরণ করার আহ্বান জানান।

তিনি সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হয়ে মাননীয় সংসদ নজরুল ইসলাম হাতকে শক্তিশালী করে ২০১৯ সালে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান। বৈলতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি সাবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি আবুল বশর ভূইয়া, সাধারণ সম্পাদক আবু আহমেদ জুনু, বৈলতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আহসান ফারুক মাস্টার,সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, শাখাওয়াত হোসেন শিবলী, প্রচার সম্পাদক হেলাল উদ্দীন চৌধুরী, দপ্তর সম্পাদক সমীরণ দাশ তপন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মাহমুদুল হক বাবুল, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক নবাব আলী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কবির আহম্মদ সওদাগর ও সাধারণ সম্পাদক ডা: আবুল হোসেন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক যথাক্রমে এ.এস.এম মুছা তসলিম ও মুরিদুল আলম মুরাদ। জিয়াউল হক জিরুর সঞ্চালনায় অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন আজিজুর রহমান আরজু, মাঈনুদ্দীন, মো: হোসেন, জহির উদ্দীন বাবুল, নাজিম উদ্দীন ভূইয়া, দিদার উদ্দীন চৌধুরী, মুফিজুর রহমান মুন্না, শওকত আকবর, গাজী ইব্রাহিম, আজিজুর রহমান এলিন, রেজাউল করিম চৌধুরী, শহীদুল ইসলাম, সাজ্জাত ইমরান সাইফু, আব্দুর রহিম সাঈদ, আরিফুল হাসনাত পেয়ারু, শাহ্ মোহাম্মদ আলাউদ্দীন, রায়হান মোস্তফা চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.