নবম ওয়েজবোর্ড দাবীতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অবস্থান ধর্মঘট পালন

0

গোলাম সরওয়ার :  গণমাধ্যমে কর্মরত সাংবাদিক কর্মচারীদের জন্য নবম ওয়েজবোর্ড গঠন ও ঘোষণার দাবীতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসাবে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আজ রোববার চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে অবস্থান ধর্মঘট পালন করেছে।

অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ সত্ত্বেও তথ্যমন্ত্রী নবম ওয়েজবোর্ড গঠনে কালক্ষেপন করছে। এদিকে সাংবাদিক সমাজও দাবী আদায়ের লক্ষ্যে রাজপথে আন্দোলন করছে। অবিলম্বে নবম ওয়েজবোর্ড গঠন ও বাস্তবায়ন না করলে সাংবাদিকরা কঠোরতর কর্মসূচী দেবে বলে সমাবেশ থেকে ঘোষণা দেয়া হয়।

সমাবেশে বক্তারা তথ্যমন্ত্রীকে আগামী ৩১ডিসেম্বর পর্যন্ত নবম ওয়েজবোর্ড ঘোষণার জন্য সময় বেধে দিয়ে বলেন, ৩১ ডিসেম্বরের মধ্যে নবম ওয়েজবোর্ড বাস্তবায়ন না হলে তথ্যমন্ত্রীর পদত্যাগের জন্য আন্দোলন শুরু করবে।

সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় অবস্থান ধর্মঘট কালীন সমাবেশে বক্তব্য রাখেন সিউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিইউজের সাবেক সভাপতি এজাজ ইউসুফি, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, বিএফইউজের সাবেক সহসভাপতি আবু তাহের মোহাম্মদ, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, , সিইউজের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সিইউজের অর্থ সম্পাদক উজ্জ্বল কান্তি ধর, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, প্রতিনিধি ইউনিট প্রধান সমীর কান্তি বড়ুয়া, সুপ্রভাত ইউনিট প্রধান সম ইব্রাহীম, পূর্বদেশ ইউনিট প্রধান বাবুল চৌধুরী প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.