চিটাগং ভাইকিংসকে হারিয়েছে রাজশাহী কিংস

0

খেলাধুলা : বিপিএলের এলিমিনেটর ম্যাচে ড্যারেন স্যামির লড়াকু ব্যাটে চিটাগং ভাইকিংসকে ৩ উইকেটে হারিয়েছে রাজশাহী কিংস। ফলে তামিম-গেইল-তাসকিনদের বিদায় করে টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠে গেলো সাব্বির-মুমিনুলের রাজশাহী।

মঙ্গলবার দুপুরের ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে টসে হেরে ব্যাট করতে নামা চিটাগং ভাইকিংস।

ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে রাজশাহী কিংস। দলের স্কোরশিটে ৫৭ জমা হতেই ৬ উইকেট নেই তাদের। হাল ধরার কঠিন দায়িত্বটা নিজ কাঁধেই তুলে নিলেন অধিনায়ক ড্যারেন স্যামি। দলকে নেতৃত্ব দিলেন সামনে থেকেই। ২৭ বলে ৭টি চার ও দুটি ছক্কায় হার না মানা ৫৫ রানের টর্নেডো ইনিংস খেলেন এই ক্যারিবিয়ান। স্যামি ঝড়ে শেষ পর্যন্ত উড়ে গেল টিচাগাং ভাইকিংস। বিপিএলের এলিমিটর ম্যাচে আজ মঙ্গলবার চিটাগাংকে ৩ উইকেটে পরাজিত করেছে রাজশাহী। আর তাতে তামিম-গেইলদের বিদায় করে ফাইনালের পথে একধাপ এগিয়ে গেলেন স্যামি-সাব্বির-মিরাজরা।

ফাইনালে উঠতে রাজশাহীকে আরো একটি বাধা পেরুতে হবে। আগামীকাল বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজশাহীর প্রতিপক্ষ আজকের (মঙ্গলবার) দ্বিতীয় ম্যাচ তথা প্রথম কোয়ালিয়ারে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের মধ্যকার পরাজিত দল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.