উখিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় আটক- ১

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়া হাসপাতাল থেকে তুলে নিয়ে সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানা পুলিশ আজ শুক্রবার ভোর রাতে রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের দারিয়ার দীঘি এলাকার গভীর অরণ্য থেকে একজনকে আটক করেছে। আটককৃত যুবকের নাম আব্দুস শুক্কুর।

সে উপজেলার রাজাপালং ইউনিয়নের বটতলী গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন। উখিয়া থানার উপ-পরিদর্শক মোঃ মাঈন উদ্দিন বলেন, আব্দুস শুক্কুর ছাড়াও আরো ৩ জনকে জিজ্ঞেসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এদের জিজ্ঞেসাবাদ চলছে।

উল্লেখ্য যে, উখিয়ার উপকূলীয় জালিয়াপালং ইউনিয়নের পরিষদ পাড়া গ্রামের কলিমুল্লার স্ত্রী ছেনোয়ারা বেগমকে গত সোমবারে উখিয়া হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডে ভর্তি করা হয়। দিন শেষে ছেনোয়ারা বেগমের স্বামী কলিমুল্লা বাড়ীতে চলে যাওয়ায় পর তার স্কুল পড়ুয়া মেয়ে সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মাকে দেখা শোনার জন্য হাসপাতালে থাকে যান। ওই দিন রাত সাড়ে ১২ টায় একদল স্বশস্ত্র সন্ত্রাসী দলবদ্ধ ভাবে হাসপাতালের ২য় তালায় উঠে স্কুল ছাত্রীকে জোরপূর্বক অস্ত্রের মূখে অপহরণ করে পার্শ্ববর্তী কবরস্থানের জঙ্গলে নিয়ে গিয়ে গণ ধর্ষণ করেন। স্কুল ছাত্রীর শোর চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে উখিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং- ৭/১৬। উখিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.