শীঘ্রই অস্ত্রোপচার হবে শাহরুখের!

0

বিনোদন : শাহরুখ খান এখন হাঁটুর যন্ত্রণায় কুঁকড়ে গিয়েছেন। তবুও শুটিং বন্ধ করে দেননি। এই কারণেই তিনি আজ বলিউ়ডের বাদশা।

অভিনয় শুধু তাঁর পেশা নয়, নেশাও। কিছুদিন আগেই শাহরুখ টুইট করে তাঁর ভক্তদের জানিয়েছিলেন, কাজ না থাকলে হাঁপিয়ে ওঠেন তিনি। কিন্তু এ বার বোধহয় তাঁকে কয়েকটা দিন কাজ বন্ধ রাখতেই হবে। বুধবার মুম্বইয়ের মাড আইল্যান্ডে ছবির শ্যুটিং চলাকালীন হাঁটুর যন্ত্রণায় বসে পড়েন শাহরুখ। বাঁ হাঁটু চেপে ধরে বসে থাকতেও দেখা যায় তাঁকে। কী করে হাঁটুতে চোট লাগল তাঁর?

গত বছর ২১ মে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে শাহরুখের বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। সেই সময় চিকিৎসক জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরে হাঁটু নিয়ে ভুগছেন এই অভিনেতা। মাস পাঁচেক আগেই ব্যথা কমানোর জন্য তাঁকে ওষুধ ও ইঞ্জেকশন দেওয়া হয়। কিন্তু এর পরেও শুটিংয়ে পায়ে বার বার চোট আঘাত লাগায় সমস্যা আরও বেড়েছে।

ডাক্তারের কড়া নির্দেশ, সব সময় ধাতব নি ক্যাপ পরে থাকতে হবে শাহরুখকে। কিন্তু এই নির্দেশ তিনি তেমন একটা মানেন না। ছবিতে কোনও রকম অ্যাকশন বা পরিশ্রমসাধ্য দৃশ্যে কাজ করতে বারণও করা হয়েছে তাঁকে। কিন্তু সে সব নির্দেশ যে তিনি কানেই তোলেন না তা বি-টাউনের প্রায় সকলেই জানেন। চিকিত্সকরা জানাচ্ছেন বলিউ়ড বাদশার বাঁ হাঁটুতে খুব শীঘ্রই আবার অস্ত্রপচার করা হবে। আর তখন যে শাহরুখকে সম্পূর্ণ বিশ্রামে থাকতেই হবে তা বলা বাহুল্য! সূত্র- আনন্দবাজার

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.