জামালখান ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সৃষ্টির সেরা জীব মানুষের কল্যাণে মানুষই ভূমিকা রাখতে পারে। অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার মাঝে আনন্দ ও শান্তি রয়েছে। অসহায় মানুষের সহায়তায় সৃষ্টিকর্তার নৈকট্য লাভ করা যায়।

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার প্রতিবেশী দেশ ভারত কে বাংলাদেশের আকাশ সীমা ও বিমান বন্দর ব্যবহার করতে মুক্ত আকাশ সুবিধা দিতে চায়। ভারতকে মুক্ত আকাশ সুবিধা দেওয়া হলে সেটি হবে জাতীয় স্বার্থের পরিপন্থি এবং অস্থিত্ব বিপন্নকারী দেশবিরোধী পদক্ষেপ। এতে বাংলাদেশের নিরাপত্তা হুমকীর মুখে পড়বে। তিনি এই দেশবিরোধী কর্মকান্ড থেকে সরে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
আজ ১০ ডিসেম্বর শনিবার সকালে নগরীর জামালখান ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
২১নং জামালখান ওয়ার্ড বিএনপি’র সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনজুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সদস্য মো: শাহেদ বকস্, জামালখান ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি মো: ইদ্রিছ মিয়া, বিএনপি’র নেতা আবু আহমেদ, গিয়াস উদ্দিন চৌধুরী, মানিক সিদ্দিকী, নগর যুবদল নেতা ছাইফুর রহমান শপথ, নগর বিএনপি নেতা মো: ইদ্রিস আলী, বিএনপি নেতা মো: মহসিন চৌধুরী, আবদুল আহাদ স্বপন, রফিক সিকদার, মো: দেলোয়ার, আবু হানিফ নাছির, যুবদল নেতা ওমর ফারুক ইসহাক, মো: নুর হোসেন, মো: সাজ্জাদ হোসেন, ছাত্রদল নেতা সৈয়দ সাফওয়ান আলী, আশরাফুল আহাদ মিরাজ, মো: ইমরান, মো: শরিফ, শাহ্ সাবাব আনি, আকাশ বড়–য়া প্রমুখ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.