সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে : এমপি মোস্তাফিজ

0

বাঁশখালী প্রতিনিধি : সমন্বিত খামার ব্যবস্থাপনা কম্পোনেন্ট (আইএফএমসি) প্রকল্পের অর্থায়নে বাস্তবায়নকৃত কৃষক মার্ট স্কুলের সদস্য পরিবারের মাঝে উপকরণ সহায়তা বাবদ নগদ অর্থ সনদপত্র বিতরণ ও ধান মাড়াই যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠান গতকাল উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ চাহেল তস্তরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলাম প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনে অনুষ্ঠানে দেড় হাজার কৃষক পরিবারের মাঝে উপকরণ সহায়তা বাবদ দেড় হাজার টাকা করে অর্থ প্রদান করা হয় এবং প্রতিটি ইউনিয়নে ৪০ জন কৃষক গ্র“পের মাঝে পুষ্টি প্রকল্পের আওতায় ধান মাড়াই যন্ত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কৃষকদের নানা ধরনের উন্নত প্রযুক্তির যন্ত্রাংশ প্রদান ও নগদ অর্থ প্রদান এরই অংশ। তিনি বর্তমান সরকারের কৃষকদের ভাগ্য উন্নয়নে ভূয়শী প্রশংসা করে এই সরকারের নানা মুখী উন্নয়ন কর্মকান্ডে সবাইকে অংশগ্রহণ করার আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.