আগামী নির্বাচনের জন্য দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে : এমপি নদভী

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, সংকির্ণতা, ক্ষুদ্র মতপার্থক্যতা ও সকল প্রকার ভেদাভেদ ভুলে দলকে শক্তিশালী ভিত্তির উপর দাঁড় করিয়ে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সামনের জাতীয় নির্বাচনের প্রস্তুতির আহ্বান জানিয়েছেন। সুতরাং প্রধানমন্ত্রীর আহ্বানকে সর্ব্বোচ্চ অগ্রাধিকার ও সম্মান প্রদর্শন করে আগামী নির্বাচনের প্রস্তুতি স্বরূপ দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী ও প্রতিটি ওয়ার্ড ভিত্তিক তালিকা প্রস্তুত করতে হবে।

তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে এবং চলমান রয়েছে তা জনমনের সামনে উপস্থাপনের আহ্বান জানান। সাতকানিয়া লোহাগাড়ার আর্থ-সামাজিক ও রাজনৈতিক উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা স্বপ্নের কথা উল্লেখ করে ড. আবু রেজা নদভী এমপি বলেন, এক সময়ের অশান্তির জনপদ আজ শান্তির নীড়ে পরিণত হয়েছে এবং অবকাঠামোগতভাবে বিগত তিন বছরে অভাবনীয় উন্নতি সাধিত হয়েছে।
তিনি গত ১২ ডিসেম্বর গ্রামের বাড়ী সাতকানিয়া মাদার্শা বাবু নগরে সাতকানিয়া লোহাগাড়া আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের নিয়ে একমতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার কামাল, শাহিদা আকতার জাহান, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, বশির আহমদ চৌধুরী, হাজী দেলোয়ার হোসেন, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, যুব ও ক্রীড়া সম্পাদক তাপস দত্ত, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা এইচএম গণি স¤্রাট, মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী, সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান নেজামুদ্দিন, ছদাহা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ হোছাইন চৌধুরী, নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান তসলিমা বেগম, পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ, চরতি ইউনিয়নের চেয়ারম্যান ডাঃ রেজাউল করিম, আমিলাইশ ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ, লোহাগাড়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুচ্ছফা কোম্পানী, চুনতি ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব মিয়া, কলাউজান ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, চরম্বা ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার শফিক আহমদ, পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান জহির উদ্দিন, সাতকানিয়া উপজেলা যুবলীগের সভাপতি একেএম আসাদ, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সাতকানিয়া পৌরসভা প্যানেল মেয়র একেএম মোর্শেদ, সাবেক ছাত্রলীগের নেতা হারেছ মোহাম্মদ, এডভোকেট কামাল উদ্দিন, ফজলে এলাহী আরজু, নাজিম, আবছার, নিজাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.