নগর ছাত্রসেনার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দ.) পালিত

0

সিটিনিউজবিডি : বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর-দক্ষিণের উদ্যোগে গত ১৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৮ টায় পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

চেরাগী পাহাড় চত্বরে র‌্যালিপূর্ব জমায়েতে সভাপতিত্ব করেন মহানগর উত্তরে ছাত্রসেনা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ফরিদুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব মাওলানা এম এ মতিন।
ছাত্রনেতা রিয়াজ হোসাইনের সঞ্চালনায় জমায়েতে বক্তব্যে রাখেন ইসলামী ফ্রন্ট নগর উত্তর সভাপতি নঈমুল ইসলাম, দক্ষিণ সভাপতি নুরুল ইসলাম জিহাদী, নগর যুবসেনা সাংগঠনিক সম্পাদক হাবিবুল মোস্তফা ছিদ্দিকী, যুবনেতা বশির আহমদ চৌধুরী, ছাত্রসেনা কেন্দ্রীয় অর্থ সম্পাদক নূরুল্লাহ রায়হান খান, নগর উত্তর সম্পাদক আব্দুল কাদের রুবেল, সহ-সম্পাদক মারুফ রেজা, নগর দক্ষিণের খোরশেদুল ইসলাম সুমন, আতিকুর রহমান, আমির হোসেন, আব্দুল আলীম, হুমায়ুন কবির প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এম এ মতিন বলেন, মহানবী (দ.) এ পৃথিবীতে আগমন মানবজাতির জন্য আল্লাহ তায়ালার রহমত। তিনি অন্ধকার যুগের করাল গ্রাস থেকে মানবজাতিকে উদ্ধার করে আলোর পথ দেখিয়েছেন। তাঁর চরিত্রের মধ্যে রয়ের্ছে সর্বোত্তম আদর্শ। বর্তমান সংঘাতময় বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় তাঁর উত্তম আদর্শ অনুসরণ করা বিশ্বমুসলমানদের দায়িত্ব ও কর্তব্য।
পরে চেরাগী পাহাড় চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ষোলশহর জামেয়া আহমদিয়া জশনে জুলুস ময়দানে গিয়ে সমাপ্ত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.