চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় বাবা মেয়েসহ নিহত ৫

0

বশির আল মামুন, চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি সৌদিয়া পরিবহন ও ম্যাজিক গাড়ির মূখোমূখি সংঘর্ষে ২ নারী সহ ৫ জন নিহত ও ৬ জন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদেরকে মালুমঘাট ও চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৬ ডিসেম্বর শুক্রবার বেলা দেড়টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলাধীন রিংভং সেগুন বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানায় চট্রগ্রাম থেকে কক্সবাজার মূখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহি (ঢাকামেট্রো-গ-১৪-০৬১৬) একটি চেয়ার কোচ ওইদিন বেলা দেড়টার দিকে রিংভং সেগুন বাগান এলাকায় পৌছলে চকরিয়া মূখী বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি ম্যাজিক গাড়ীর মূখোমুখী সংঘর্ষ ঘটে।এতে সংঘর্ষে ঘটনাস্থলেই ম্যাজিক গাড়ির ৪ যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত অপর এক যাত্রী চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদিন সন্ব্যায় মারা গেছে বলে সংবাদ পাওয়া গেছে। তবে তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

এসময় গুরুতর আহত হয়েছে ৬ যাত্রী। নিহতরা হলেন কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের ৪ নং ওর্য়াডের মকতুল হোসেনের ছেলে কালু সওদাগর(৫০), তার মেয়ে রীনা আক্তার(১৫),একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন(৩৬),ও চকরিয়া পৌর এলাকার ৯ নং ওর্য়াডের পূর্বনিছপানখালী গ্রামের মাস্টার মো: ইলিয়াছের ছেলে চকরিয়া সিটি কলেজের ২য় বর্ষের ছাত্র আলী রিয়াজ আবু নোমান(২৩)।
গুরুতর আহতরা হলেন চকরিয়া উপজেলার ভেওলা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের নুরুল আলমের মেয়ে জিয়াবুন্নেছা (১৮), খুটাখালী ইউনিয়নের মেদা কচ্ছপিয়া গ্রামের মৃত গোলাম আলীর ছেলে ও ম্যাজিক গাড়ির চালক বদিউল আলম(৪৪), চকরিয়া পৌর এলাকার কাহারিয়াঘোনা গ্রামের কামার পাড়ার আবুল হাশেমের ছেলে নজরুল ইসলাম (২৩), লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে হেফাজ উদ্দিন(১৩), ছাবেকুন নাহার ু সাকেরা আক্তার। গুরুতর আহতদের কে চমেক ও মালুমঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট আশিকুর রহমান জানান দূর্ঘটনায় নিহতদের লাশ উদ্দার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্দার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.