টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে আওয়ামী লীগের শ্রদ্ধা

0

সিটিনিউজবিডি : মহান বিজয় দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য লে. কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে আওয়ামী লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতারা।

এসময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা অ্যাডভোকেট ইকবাল হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে রাত ১২টা এক মিনিটে গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ, জেলা পরিষদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, গোপালগঞ্জ পৌরসভা, গণপূর্ত বিভাগ, সরকারি বঙ্গবন্ধু কলেজ, জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, টুঙ্গিপাড়া পৌরসভাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের পক্ষে বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া সকালে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.