চট্টগ্রাম সবধরনের উন্নয়ন ও অগ্রগতির মাইলফলক

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে চশমা হিলস্থ নিজ বাসভবনে অনুিষ্ঠত বিজয় দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মিসেস হাসিনা মহিউদ্দিন বলেন, আমাদের এই স্বাধীন দেশ-পতাকা কারো দয়াতে নয় লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত। এই রক্ত রঞ্জিত বাংলাদেশে কোন অপশক্তি জেগে উঠতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ রচনায় জীবনের যে ঝুঁকি নিয়েছেন তাতে আমাদেরকেও সহযোদ্ধা হিসেবে থাকবে হবে।

তিনি আরো বলেন, এই চট্টগ্রাম ঐতিহ্যগত ভাবে বাঙালির তিন হাজার বছরের ইতিহাসের স্বাধীন চেতনায় বিশ্বাসী। তাই এখান থেকে ব্রিটিশ সাম্রাজ্যবাদের বিরুদ্ধে মাস্টার দা সূর্যসেন এর নেতৃত্বে দ্রোহ ঘোষনা হয়েছিল। তারই পথ ধরে এই চট্টগ্রাম সবধরনের উন্নয়ন ও অগ্রগতির মাইলফলক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের নারী নেত্রী আঞ্জুমান আরা চৌধুরী আঞ্জি, মমতাজ খান, কাউন্সিলর নিলু নাগ, জেসমিন পারভিন জেসি, মালেকা বেগম, নাজমা মাওলা, ফাতেমা বেগম, মমতাজ বেগম, ঝর্ণা বড়–য়া, আয়েশা আকতার, ইসরাত জাহান, মিনু রহমান, জিন্নাত আরা, আয়েশা আলম প্রমুখ।

এছাড়া চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.