‌‌‌‌প্রিয়ারে ওরে প্রিয়া

0

সিটিনিউজবিডি : ইংরেজী নববর্ষ উপলক্ষে শীঘ্রই বাজারে আসছে মিউজিক ভিডিও ‘প্রিয়ারে ওরে প্রিয়া’। ১১টি গানের এই মিউজিক ভিডিও চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, কাপ্তাই এর বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে।

চিত্রগ্রহন, সম্পাদনা ও পরিচালনা: নুরুল ইসলাম নুরু। বিভিন্ন গানে মডেল হয়েছেন- চলচ্চিত্র অভিনেতা হৃদয় চৌধুরী, নবাগত চিত্রনায়িকা বৃষ্টি মনি, মডেল রুপান্তিকা, মডেল সাথী, মডেল মেঘা সহ আরো অনেকে।

মিউজিক ভিডিও’র গান গুলো হলো- তোর কি লজ্জা লাগে, প্রিয়ারে ও প্রিয়া, বড় একা, ভালোবাসার বেলায়, প্রেমের তাজমহল, মনের মাঝে তুই, চুপি চুপি কাছে আসো, শিশির ভেজা ভোরে, গইরার কুলত সাম্পানওয়াল অ্যাঁরে নিইবা না ইত্যাদি।

সংগীত আইনান, শিল্পীরা হলেন- রন্টি দাশ, বৃষ্টি, জীবক বড়–য়া, সালমান জোবায়ের, অনন্ত শান্ত, নাহিন এহসান, সৌম্যলতা সমু, ময়ুরী। গানের গীতিকার হলেন- নুরুল ইসলাম নুরু, আবছার উদ্দিন অলি, অনন্ত শান্ত, রিয়া। কারিগরি সহযোগিতায়- স্ক্রীন ভিশন, মেকআপ মীর মজনু। সার্বিক সহযোগিতায় চিত্রনায়ক পংকজ বৈদ্য সুজন, আবছার উদ্দিন অলি।

২টি আঞ্চলিক গান সহ এই মিউজিক ভিডিওটির প্রতিটি গান একেবারেই ব্যতিক্রম। এগারটি গানেই ভিন্ন ভিন্ন আঙ্গিকের। আর চিত্রায়নে আনা হয়েছে আধুনিক প্রযুক্তির ব্যবহার ও সুন্দর ভিডিওগ্রাফী। যা দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.