স্ট্যান্ডার্ড ব্যাংকের উদ্যোগে বাঁশখালীতে শীত বস্ত্র বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীতে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড গুনাগরী শাখার উদ্যোগে গতকাল শুক্রবার বাঁশখালী ১৪ ইউনিয়নের শীতার্থ গরীব ও অসহায় মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও ই.ভি.পি. এম.ইউ.এম মোসাদ্দেক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান ও পরিচালক, চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক আলহাজ¦ কামাল মোস্তফা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও শিল্পপতি ছৈয়দুল মোস্তফা চৌধুরী (রাজু), সাংবাদিক সিরাজুল করিম মানিক ও শিল্পপতি সিরাজুল মোস্তফা চৌধুরী (বাদশা)।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর গুনাগরি শাখার ব্যবস্থাপক শাসন বড়ুয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, ব্যবসায়ি সমাজ সেবক কাজী মোস্তফা চৌধুরী (কাঞ্চন), ইউপি সদস্য দিদারুল আলম, ইউপি সদস্যা নাহিদা আক্তার, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর কর্মকর্তা রাশেদুল ইসলাম চৌধুরী (জুয়েল), আবদুল আলিম প্রমুখ। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান ও পরিচালক, চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক আলহাজ¦ কামাল মোস্তফা চৌধুরী বলেন, বাঁশখালী বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র গ্রামীন জনপথের মানুষদেরকে শীতবস্ত্র বিতরণে বিত্তবানরা এগিয়ে আসতে পারে। বিভিন্ন প্রতিষ্ঠান শীতবস্ত্র বিতরণে এগিয়ে আসতে পারে। বাঁশখালীতে এবার স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে ২ হাজার শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হচ্ছে। বাঁশখালীবাসির জন্য ভবিষ্যতে আরো বেশি শীতবস্ত্র বিতরণ করা হবে।

বিশেষ অতিথি দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও শিল্পপতি ছৈয়দুল মোস্তফা চৌধুরী (রাজু) বলেন, আত্মমানবতায় সেবায় এগিয়ে আসা সমাজের প্রতি দায়বদ্ধতার একটি অংশ শীতবস্ত্র বিতরণ। সুখে-দুঃখে সকল মানুষের মাঝে থাকতে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও আমার পরিবার সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। প্রতি বছরে বিভিন্ন ইউনিয়নে এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.