আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতৃত্বে গণতন্ত্র দিবস ও আওয়ামীলীগ সরকারের তিন বছর পুর্তি উপলক্ষ্যে আলোচনা সভায় গতকাল উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ নেতা পুলিন বিহারী সুশীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সাইফুদ্দিন আহমদ রবি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, আওয়ামীলীগ নেতা আবু ছৈয়দ, মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, ডাঃ ফারুক আহমদ, মোজাম্মেল হক সিকদার, রশিদ আহমদ চৌধুরী, এডভোকেট আ.ন.ম শাহাদত আলম, মোশতাক আলী চৌধুরী টিপু, উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহেনা আক্তার কাজেমী, মুজিবুর রহমান চৌধুরী, মুজিবুল হক সিকদার, জিল্লুল করিম শরিফী, মোঃ ইয়াসিন, কফিল উদ্দিন, নুরুল মোস্তফা সংগ্রাম, তপন দাশগুপ্ত, এডভোকেট বদরুল হক চৌধুরী, ইব্নে আমিন, মাষ্টার শামসুল আলম সিদ্দিকী, ভূপাল বড়ুয়া, আক্তার হোসেন, নুর মোহাম্মদ আজাদ, টুটন চক্রবর্ত্তী, বেদার উদ্দিন তালুকদার, ছাদুর রশীদ, সেলিম উদ্দিন, হামিদ উল্লাহ, মোঃ মাকসুদ, গিয়াস উদ্দিন, উত্তম কারণ, মৌলভী আক্তার হোসেন, জাহিদুল ইসলাম রুবেল, শহীদুল ইসলাম, মোঃ দিদারুল ইসলাম, বিপুল ভট্টাচার্য্য, মিতা বড়ুয়া প্রমুখ।

সাবেক ছাত্রনেতা ও পৌর আওয়ামীলীগ নেতা নীলকন্ঠ দাশের সঞ্চালনে সভায় প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ বলেন এদেশে জামায়াতের রাজনীতি হচ্ছে চেয়ার দখলের রাজনীতি। আর আওয়ামীলীগের রাজনীতি হচ্ছে মানুষের ভাগ্য উন্নয়ন ও এলাকার উন্নয়নের রাজনীতি। তার বাস্তব প্রমাণ বিগত তিন বছরে বাঁশখালীতে যে উন্নয়ন সূচিত হয়েছে তা স্বাধীনতার পর আর কেউ করতে পারেনি। তিনি বাঁশখালী বাসীর স্বার্থে আগামী দিনগুলোতে আওয়ামীলীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে এলাকার উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন আমি এলাকার উন্নয়নে রাত দিন পরিশ্রম করে যাচ্ছি বলে কুচক্রী মহল আমাকে নিয়ে নানা ধরনের রটনা সাজিয়ে প্রচার করছে। তারপরেও আমার এলাকার উন্নয়নের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না সাধারণ জনগণ আমার সাথে থাকলে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.